Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১৩/১২/২০২৩ ইং তারিখে বগুড়া জেলার অর্ন্তগত বগুড়া জেলার অর্ন্তগত শাজাহানপুর থানাধীন মাঝিড়া বাইপাস এর সামনে রাস্তার উপর ০২ জন মাদক আসামী গ্রেফতার করে ৫৮০০০(আটান্ন হাজার) অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার
বিস্তারিত

প্রেস রিলিজ


বগুড়া জেলার অর্ন্তগত বগুড়া জেলার অর্ন্তগত শাজাহানপুর থানাধীন মাঝিড়া বাইপাস এর সামনে রাস্তার উপর ০২ জন মাদক আসামী গ্রেফতার করে ৫৮০০০(আটান্ন হাজার) অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার


            মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) প্রতিষ্ঠার সূচনালগ্ন থেকেই মাদক নিয়ন্ত্রণের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। মাদকদ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুন সমাজকে রক্ষার জন্য বগুড়া জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়া এর জোরালো কার্যক্রম অব্যাহত আছে। 


            এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, বগুড়া উপপরিচালক জনাব  মোঃ রাজিউর রহমান নেতৃত্বে পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খানসহ বিভাগীয় সদস্যদের সমন্বয়ে গঠিত টিম কর্তৃক গত ১৩/১২/২০২৩ ইং তারিখ রাত ০০:৫০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া জেলার অর্ন্তগত শাজাহানপুর থানাধীন মাঝিড়া বাইপাস এর সামনে রাস্তার উপর অবস্থান নেই। বগুড়াগামী একটি ট্রাক অবৈধ মাদকদ্রব্য নিয়ে আসলে আসামীদ্বয়কে আটক করি। লোকজন উপস্থিত হলে তাদের মধ্য ০২ (দুই) জনকে সাক্ষি হিসেবে নিয়ে বিধি মোতাবেক ট্রাকটি তল্লাশী করি। আসামীদ্বয়ের দেখানো মতে ট্রাকের ভিতর ড্রাইভারের পিছনের সীটে বিশেষভাবে লুকানো অবস্থায় স্কচটেপ মোড়ানো ৫৮০০০(আটান্ন হাজার) অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করি। ২) কয়লার ট্রাক ঢাকা মেট্রো-ট-১৩-৪২৮৪ নং একটি চাবীসহ উদ্ধার ও ০১টি মোবাইল সেট উদ্ধার ও জব্দ করা হয়।


গ্রেফতারকৃত আসামীদের তথ্য:

১। মোঃ হাফিজুর রহমান (৩১) (ড্রাইভার), পিতা- মোঃ হেলাল মিয়া, মাতা- মোছাঃ আমেনা বেগম, স্থায়ী ঠিকানা- ডাঙ্গাপাড়া (হমিদপুর), থানা- মিঠাপুকুর, জেলা- রংপুর।

২। মোঃ রাসেল(৩০),পিতা- মোঃ আলমাস আলী, মাতা- মোছাঃ নাছিমা বেগম, স্থায়ী ঠিকানা সাং- জাফরগঞ্জ বাজার উথলিস্ট্যান্ড, থানা- শিবালয়, জেলা- মানিকগঞ্জ। 


ব্যবসার কৌশল :

আমাদের কাছে তথ্য ছিল আসামীদ্বয় অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট দেশে বিভিন্ন জায়গায় বহন ও সরবরাহ করে আসছিল।


এরুপ অভিযান অবহাত থাকবে।


            মাদক মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত মাদকের বিরুদ্ধে ‘শূন্য সহিষ্ণুতা’ নীতি বাস্তবায়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বদ্ধপরিকর।


                                                                                                                            স্বাক্ষরিত/-

                                                                                                                   (মোঃ রাজিউর রহমান)

                                                                                                                   উপপরিচালক

                                                                                                          মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

                                                                                                             জেলা কার্যালয়, বগুড়া

ছবি
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/12/2023
আর্কাইভ তারিখ
30/04/2024